শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

নিউজিল্যান্ড সফরের অনূর্ধ্ব-১৯ দলে বালাগঞ্জের সাকিব



তানজীম হাসান সাকিব

নিউজিল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গতকাল সোমবার ক্রাইস্টচার্চের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আকবর আলীকে অধিনায়ক করে সফরের জন্য বিসিবি যে দল ক্রাইস্টচার্চে পাঠিয়েছে সেই দলে আছে বালাগঞ্জের তানজীম হাসান সাকিব।

সম্প্রতি শ্রীলঙ্কার মাটিতে শেষ হয়ে যাওয়া অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দলে ও ছিল সাকিব। অনূর্ধ্ব-১৯ এই এশিয়া কাপে রানার্সআপ হয় বাংলাদেশ। ফাইনালে ভারতের কাছে মাত্র ৫ রানে হেরে যায় খুদে টাইগাররা। এর আগে এই বছর ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সাথে ইংল্যান্ড সফরে ও যায় সাকিব। এবং  অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দলের হয়ে ২০১৬ সালে ভারত ও সফর করে। প্রত্যেকটি সফরেই তাঁর ক্রীড়া নৈপূণ্য ছিল চোখে পড়ার মতন।

এবারের নিউজিল্যান্ড সফরে ও সাকিবের ক্রীড়া নৈপূণ্যের ধারাবাহিকতা অব্যাহত থাকবে এমনটাই প্রত্যাশা সাকিবের জন্মস্থান বালাগঞ্জ উপজেলার বালাগঞ্জ সদর ইউনিয়নের তিলকচাঁনপুর গ্রাম তথা পুরো বালাগঞ্জের ক্রিকেট প্রেমীদের। প্রত্যেকটি সিরিজেই যেন সাকিব ভালো খেলে তার জন্য সবার কাছে দোয়া চান সাকিবের বাবা ফার্মাসিষ্ট গৌছ আলী ও মা সেলিনা পারভীন। সমান ভাবে সাকিবের জন্য দেশবাসীর কাছে ও দোয়া চান সাকিবের চাচাতো ভাই বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মুনিম।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল যে ৫টি ওয়ানডে খেলবে তার সবকটিই হবে ক্রাইস্টচার্চের লিংকন বিশ্ববিদ্যালয়ের মাঠে। ২৯শে অক্টোবর প্রথম ম্যাচের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আকবররা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: আকবর আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয় (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, রাকিবুল হাসান, আসাদুল্লাহ হিল গালিব, শরিফুল ইসলাম, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরি, মাহমুদুল হাসান জয়, তানজীম হাসান সাকিব, অভিষেক দাস, শামীম হোসেন, অনিক সরকার, হাসান মুরাদ।

ম্যাচের সূচি:
২৯শে সেপ্টেম্বর: ১ম ওয়ানডে
২রা অক্টোবর: ২য় ওয়ানডে
৬ই অক্টোবর: ৩য় ওয়ানডে
৯ই অক্টোবর: ৪র্থ ওয়ানডে
১৩ই অক্টোবর: ৫ম ওয়ানডে

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!