বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে খেলাফত মজলিসের তরবিয়াতী মজলিস অনুষ্ঠিত



খেলাফত মজলিস বালাগঞ্জ উপজেলার নির্ধারিত দায়িত্বশীলদের নিয়ে গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে উপজেলা সদরস্থ আলহেরা আইডিয়াল একাডেমিতে এক তরবিয়াতী মজলিস অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সভাপতি হুসাইন আহমদ মিসবাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেম অফিক এর পরিচালনায় বিষয় বিত্তিক আলোচনা পেশ করেন সংগঠনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুর রহমান।

শুরুতে দারসে কুরআন পেশ করেন উপজেলা সভাপতি হুসাইন আহমদ মিসবাহ। অন্যান কর্মসূচির মধ্যে ছিল গ্রুপ আলোচনা ও এর সারাংশ উপস্থাপন, এহতেসাব, বক্তব্য, সমাপনী অনুষ্ঠান ও মোনাজাত।

দিনব্যাপী চলা এই প্রশিক্ষণে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন – উপজেলার সহসাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন নোমান, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, প্রশিক্ষণ সম্পাদক কবি মীম হুসাইন, সহপ্রশিক্ষণ সম্পাদক মাওলানা মনিরুল ইসলাম, বায়তুলমাল সম্পাদক আবু শাহজাহান, অফিস সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন, সহবায়তুলমাল সম্পাদক মাওলানা আব্দুল মালিক, শ্রমিক মজলিস বালাগঞ্জ উপজেলা সভাপতি সালেহ আহমদ রাজু, সেক্রেটারি এমরান আহমদ ও ছাত্র মজলিস বালাগঞ্জ উপজেলা সভাপতি নাসিম আহমদ সোহাগ প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!