শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মরহুম সিরাজ উদ্দিন ও মরহুম আব্দুল মন্নান স্মরণে বালাগঞ্জ মাদ্রাসায় দোয়া মাহফিল



জামেয়া ইসলামিয়া ফিরোজা-বাগ বালাগঞ্জ মাদ্রাসার সিনিয়র সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মোঃ আজম আলীর পিতা সিরাজ উদ্দিন এবং ঐতিহ্যবাহী জামেয়া হোসাইনিয়া গহরপুর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল মুকিত এর পিতা মরহুম আব্দুল মন্নান এর মাগফিরাত কামনা করে ও এশিয়া মহাদেশের বিখ্যাত শায়খুল হাদিস আল্লামা হযরত মাওলানা তোফাজ্জল হক (হবিগঞ্জী হুজুর), জামেয়ার সভাপতি ও সাবেক মেম্বার হাজী আব্দুল লতিফ, জামেয়ার প্রাক্তন শিক্ষক হাফিজ মর্তুজ আহমদ সুস্থতা কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (২৯ সেপ্টেম্বর) অপরাহ্নে জামেয়া ইসলামিয়া ফিরোজা-বাগ মাদ্রাসা ভবনের হলকক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জামেয়ার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক(দা:বা:) এর সভাপতিত্বেএ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন – বাংলাদেশ খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান, উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি মাওলানা কামরুজ্জামান খান ফয়ছল, জামেয়ার (না’যিমে তা’লীমাত) মাওলানা ফয়েজ আহমদ, জামেয়ার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুস শহিদ, মাওলানা আবুল কালাম, মাওলানা ফখরুল ইসলাম ফারুক, মাওলানা জুনাইদ আহমদ, হাফিজ মাওলানা আলী নুর আকবর, জামেয়ার শিক্ষক ও বালাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের কোষাধক্ষ্য সাংবাদিক জাগির হোসেনসহ শিক্ষার্থী বৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা আলী নুর আকবর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামেয়ার নাযীমে তা’লীমাত মাওলানা ফয়েজ আহমদ । অনুষ্ঠানে মাওলানা আব্দুল মালিক (দা:বা:) বলেন, যিনিই আমাদের জীবন দান করেছেন তিনিই আমাদের মৃত্যু নিশ্চিত করছেন। মরহুম ২ জনের স্মরণে তাদের আত্মার মাগফেরাত এবং অন্যদের সুস্থতা ও শান্তিময় জীবন কামনা করে দোয়া করেন।

পরবর্তীতে জামেয়ার সভাপতিকে দেখতে যান জামেয়ার মুহতামিম মাওলানা আব্দুল মালিক, বাংলাদেশ খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান, উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি মাওলানা কামরুজ্জামান খান ফয়ছল, বালাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক জাগির হোসেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!