শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আরব আমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যুবরণকারী বালাগঞ্জের নশিওরপুরের

শাহানের পরিবারকে ‘প্রবাসী মানব কল্যাণ পরিষদ’ এর ১লাখ টাকা অনুদান প্রদান



গত ২৪ সেপ্টেম্বর আরব আমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যুবরণকারী প্রবাসী বালাগঞ্জের নশিওরপুর গ্রামের আব্দুল জব্বার শাহানের অসহায় পরিবারকে ১লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। আরব আমিরাতস্থ ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’ এর উদ্যোগে এ অনুদান প্রদান করা হয়। গতকাল বুধবার (১৬ অক্টোবর) বিকালে আব্দুল জব্বার শাহানের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রী সুলতানা বেগম এবং তার ৩ছেলে সন্তানের কাছে এ অনুদান তুলে দেন ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’ এর সভাপতি আব্দুল ওয়াদুদ।

এ সময় ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’ এর সহসাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ, প্রবাসী কয়েছ আহমদ পলাশ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলু, নশিওরপুর গ্রামের প্রবীণ মুরুব্বি জাহির আলী, আব্দুস সাত্তার কাচা, আব্দুর রশিদ, আব্দুর রাজ্জাক, নশিওরপুর জাগরণী যুব সংঘের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, আব্দুল জব্বার শাহানের চাচা মাসুক মিয়া, ছোট ভাই রায়হান আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুদান প্রদানকালে প্রবাসী নেতৃবৃন্দ আব্দুল জব্বার শাহানের স্ত্রী, সন্তান এবং পরিবারের লোকজনকে সমবেদনা জানান। এর আগে প্রবাসী নেতৃবৃন্দ আব্দুল জব্বার শাহানের কবর জিয়ারত করেন। এ সময় তার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন পশ্চিম নশিওরপুর জামে মসজিদের ইমাম মাওলানা রইছ উদ্দিন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!