শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট প্রেসক্লাব নির্বাচন : ইকবাল সিদ্দিকী সভাপতি, রেণু সম্পাদক, কাউসার অর্থ সম্পাদক



বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০২০-২০২১) সম্পন্ন হয়েছে। গত শনিবার (২৮ ডিসেম্বর) সিলেট প্রেসক্লাবের এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনের প্রিসাইডিং কর্মকর্তা এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।

অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইকবাল সিদ্দিকী। তিনি পেয়েছেন ৯২ ভোট। এ পদে অপর প্রতিদ্বন্দ্বী সমরেন্দ্র বিশ্বাস সমর পেয়েছেন ২৪ ভোট।

সহসভাপতি দু’টি পদে ৪জন প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে (১ম) সহসভাপতি নির্বাচিত হয়েছেন এম.এ হান্নান। তিনি পেয়েছেন ৬৪ ভোট। অপর বিজয়ী সহসভাপতি (২য়) আবদুল কাদের তাপাদার। তিনি পেয়েছেন ৫৬ ভোট। এ ছাড়া অন্য প্রার্থীদের মধ্যে মইনুল ইসলাম বুলবুল পেয়েছেন ৪৪ ভোট এবং কামাল উদ্দিন আহমেদ পেয়েছেন ১৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আব্দুর রশিদ মো. রেণু। তিনি পেয়েছেন ৬১ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী ইকবাল মাহমুদ পেয়েছেন ৫৫ ভোট।

সহসাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আহমাদ সেলিম। তিনি পেয়েছেন ৬৯ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী ফয়সল আমীন পেয়েছেন ৪৫ ভোট।

কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন কাউসার চৌধুরী। তিনি পেয়েছেন ৪৬ ভোট। এ ছাড়া অন্য প্রার্থীদের মধ্যে কবির আহমদ সোহেল পেয়েছেন ১২ ভোট, ফারুক আহমেদ পেয়েছেন ৩৭ ভোট এবং মো. ফয়ছল আলম পেয়েছেন ১৭ ভোট।

ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মারুফ আহমদ। তিনি পেয়েছেন ৭৫ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী মো. আব্দুল্লাহ আল নোমান পেয়েছেন ৩২ ভোট।

পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে বিজয়ী হয়েছেন কবির আহমদ। তিনি পেয়েছেন ৫৭ ভোট। এ ছাড়া অন্য প্রার্থীদের মধ্যে বেলাল আহমেদ পেয়েছেন ৪৫ ভোট এবং মুনশী ইকবাল পেয়েছেন ১২ ভোট।

সদস্য হিসেবে নির্বাচিত ৩জন হলেন – আশকার ইবনে আমিন লস্কর রাব্বী (৭৫ ভোট, বিজয়ী ১ম), এম. আহমদ আলী (৬৩ ভোট, বিজয়ী ২য়) এবং আব্দুর রাজ্জাক (৪৭ ভোট, বিজয়ী ৩য়)। অপর প্রতিদ্বন্দ্বী নৌসাদ আহমেদ চৌধুরী পেয়েছে ৪৬ ভোট এবং মো. বদরুর রহমান (বাবর) পেয়েছে ৩১ ভোট।

অনুষ্ঠিত নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী এবং এডভোকেট সনতু দাস।

এদিকে সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেণুসহ নির্বাচিত সকল কর্মকর্তাকে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়েছে। বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন এবং সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু এক বিবৃতিতে প্রেসক্লাবের পক্ষ থেকে এক বার্তায় নবনির্বাচিতদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!