শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ছাত্রদল নেতা সায়েম আহমদ সোহেলের ১ম মৃত্যুবার্ষিকী আজ



বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তুখোড় ছাত্রনেতা মরহুম সায়েম আহমদ সোহেলের ১ম মৃত্যুবার্ষিকী আজ সোমবার । তাঁহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবার, রাজনৈতিক দল ও স্মৃতি পরিষদের পক্ষ থেকে দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

৩০ডিসেম্বর (সোমবার) বাদ যোহর বালাগঞ্জ কেন্দ্রীয় মসজিদে শহীদ সায়েম আহমদ সোহেল স্মৃতি পরিষদ উপজেলা শাখার মিলাদ ও দোয়া মাহফিল। দুপুর ০২ঘটিকায় আকবর কমিউনিটি সেন্টারে বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের শোক সভা। বিকাল ০৪ ঘটিকায় বালাগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে মরহুমের কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ এবং বাদ আসর মরহুমের নিজ বাড়িতে শহীদ সায়েম আহমদ সোহেল স্মৃতি পরিষদ পশ্চিম গৌরীপুর ইউপি শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। যথাসময়ে উপস্থিত থেকে মাহফিলকে সফল করার জন্য সর্বস্তরের সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন মরহুুুুমের বড় ভাই বালাগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বালাগঞ্জের আজিজপুর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে গুলিতে ছাত্রদল নেতা সায়েম আহমদ সোহেল নিহত হন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!