বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জের সনজব উল্লাহ হত্যা মামলার এক আসামি গ্রেফতার



বালাগঞ্জে হরিশ্যাম গ্রামে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হাতে নিহত মো. আব্দুল্লাহ ওরফে সনজব উল্লাহ হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করার সংবাদ পাওয়া গেছে। গ্রেফতারকৃত আসামির নাম আমরুছ আলী। সে হরিশ্যাম গ্রামের ওয়াহাব উল্লাহর ছেলে এবং বালাগঞ্জ থানায় দায়েকৃত মামলার (নম্বর-০৩, তারিখ ০৩ জানুয়ারি ২০২০) আসামী। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত সোমবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানা এলাকা থেকে আমরুছ আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার শারীরিক অসুস্থতার কারণে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে গত বুধবার (১৫ জানুয়ারি) আদালতে প্রেরণ করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান বুধবার রাতে আলাপকালে এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামির শারীরিক অসুস্থতার কারণে তাকে গ্রেফতারের পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১জানুয়ারি রাতে বালাগঞ্জের হরিশ্যাম গ্রামে সালিশ বৈঠক চলাকালে প্রতিপক্ষে হামলায় একই গ্রামের মো. আব্দুল্লাহ ওরফে সনজব উল্লাহ নিহত হন। এ ঘটনায় গত ০৩ জানুয়ারি বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয় (মামলা নম্বর-০৩, তারিখ ০৩ জানুয়ারি ২০২০)।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!