বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ভারত আমাদের ভালো বন্ধুপ্রতিম দেশ: জিএম কাদের



জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। আমাদের স্বাধীনতা সংগ্রামে সর্বাত্মক সহযোগিতা করেছিল ভারত।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভারতের জনগণের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানানো আমাদের দায়িত্ব। ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমন্ত্রণ জানানো হয়েছে। তিনি আসতেও সম্মত হয়েছেন। মুক্তিযুদ্ধে তাদের অবদানের কথা চিন্তা করে সবাইকে বিষয়টি বিবেচনা করা উচিত।

মঙ্গলবার (০৩ মার্চ) দুপুরে পাঁচদিনের সফরে লালমনিরহাট যাওয়ার পথে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের পল্লীনিবাস বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ভারত আমাদের ভালো বন্ধুপ্রতিম দেশ। আমাদের ইতিহাস-সংস্কৃতির সঙ্গে অনেক ক্ষেত্রে তাদের মিল রয়েছে। ভারতের মতো বড় ও শক্তিশালী দেশের সঙ্গে আমাদের সর্ম্পক যত ভালো হবে তত বাংলাদেশের জন্য মঙ্গল। এই ধরনের সফরে আমাদের দ্বিপাক্ষিক সম্পর্ক আরও জোরদার হবে।

জিএম কাদের বলেন, দিল্লিতে সহিংসতাকারীদের বিরুদ্ধে ভারত সরকার ব্যবস্থা নিচ্ছে। মুসলিমদের ওপর অত্যাচার ভারতের জনগণসহ সরকারও পছন্দ করছে না। এটা আর বাড়বে না বলে আমরা প্রত্যাশা করি।

এর আগে জিএম কাদের জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জাতীয় পার্টি নেতা অ্যাডভোকেট মোকাম্মেল হোসেন, আজমল হোসেন লেবু ও মহানগর যুবসংহতির সভাপতি শাহীন হোসেন জাকির। খবর জাগো নিউজের।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!