শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

দিনরাত ছুটে চলেছেন অসহায় মানুষের পাশে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী



আহাদ আম্বিয়া খোকন ও রাজা সায়মন।। শিল্প ও ধর্ম মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ব্যক্তিগত উদ্যোগে আজ দক্ষিণ সুরমায় ১০ ইউনিয়নে করুনাভাইরাসের কারণে কর্মহীন ও অতি দরিদ্র অসহায় মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনাভাইরাসের আতঙ্কের পর থেকে নিজের নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে বিভিন্ন ইউনিয়নে রাত দিন জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছেন। কখনো ইউনিয়ন অফিসে কখনো বা বাজারে বা গ্রামের মধ্যে দিয়ে বিভিন্ন বাড়ি ঘরে গিয়ে হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী নিজ হাতে পৌঁছে দিচ্ছেন।

তাঁর নির্বাচনী এলাকা মানুষদের আশ্বস্ত করতে চান- যতদিন করোনা আতঙ্কে কর্মহীন মানুষ হতদরিদ্র ও অসহায় মানুষের খাদ্য সামগ্রী ও সার্বিক সহযোগিতা নিয়ে সব সময় পাশে থাকবেন। মানুষের দুঃখ দুর্দশা লাঘবের চেষ্টা করে যাবেন জীবনের শেষ প্রান্তে।

মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি গত কয়েকদিন ধরে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। তিনি বলেন- জননেত্রী শেখ হাসিনার সরকার করোনা ভাইরাস আতঙ্কে অসহায় মানুষের জন্য বিভিন্ন খাদ্য সামগ্রী ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিতরণ করে যাচ্ছেন। সরকারের বিভিন্ন খাদ্য সামগ্রী সুষ্ঠুভাবে বিতরনের জন্য সরকারি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দকে আহ্বান জানান।

সেই সাথে হুশিয়ারি উচ্চারণ করে বলেন- সিলেট ৩ আসনে সরকারি ত্রাণের কোন অনিয়ম ঘটলে কোন ছাড় দেওয়া হবে না। যারা গরিবের মুখের খাবার ছিন্তাই করতে চায় তাদের সাথে আপস করে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী চলবে না। তারা যত বড় শক্তিশালী হোক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময় সাথে ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ এবং প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!