শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই-এর খাদ্যসামগ্রী বিতরণ



করোনা ভাইরাসজনিত কারণে হোম কোয়ারাণ্টাইনে থাকা বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের ১শ ৬০টি পরিবারকে গহরপুর এলাকার আরব আমিরাত প্রবাসীদের সংগঠন ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। এর মধ্যে সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী আমির এবং সভাপতি মো. নূরুজ্জামাল আব্দুল ওয়াদুদ’র ব্যক্তিগত পক্ষ থেকে ৬০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।
কর্মহীন, অসহায় শ্রমজীবী ও দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে গত শনিবার (০৪ এপ্রিল) বিকালে সংগঠনের পক্ষ থেকে স্থানীয় স্বেচ্ছাসেবীদের মাধ্যমে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। সংগঠনের পক্ষ থেকে প্রদত্ত খাদ্যসামগ্রী বিতরণ কাজে সার্বিক সহযোগিতা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু।

এদিকে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী আমির, সভাপতি মো. নূরুজ্জামাল আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, উপদেষ্টা কমিটির সদস্য আজাদুল ইসলাম, খন্দকার আব্দুল মুকিত, ইয়াকুব আলী, মো. মনির উদ্দিন, বাবুল মিয়া, সংগঠনের কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি মাওলানা সায়ফুল ইসলাম, সহ-সভাপতি হেলাল আহমদ, সহ সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, মশকুর আহমদ, কোষাধ্যক্ষ রাহেল আহমদসহ কোষাধ্যক্ষ খলকু মিয়া, কামরুল ইসলাম, আব্দুল মকসুদ, দেলোয়ার আহমদ মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হুসাইন আহমদ, আকমল হুসেন, শাহিন আহমদ, প্রচার সম্পাদক রেদওয়ান আহমদ, সহ প্রচার সম্পাদক মোহিদ আহমদ, রহমান আলী, মাসুম আহমদ, হেলাল আহমদ (২)। দফতর সম্পাদক শফিকুল ইসলাম ফয়ছল, সহ দফতর সম্পাদক মোহাম্মদ রাজু, সেলিম আহমদ, রাজু আহমদ (২), জুবেল আহমদ, জোয়েল আহমদ (২) এবং সাহেদ আহমদ করোনা ভাইরাস জনিত মহামারি থেকে রক্ষা পেতে দেশে-বিদেশে অবস্থানরত সকলের কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!