মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

আল ইসলাহ সবসময় কর্মহীন ও অসহায় মানুষের পাশে থাকবে : মাওলানা হারুনুর রশীদ



বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সিলেট জেলার সহসাধারণ সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা হারুনুর রশীদ বলেছেন- করোনাভাইরাসের সংক্রমণ মানুষকে একদিকে যেমন করেছে অভাবী অন্যদিকে সৃষ্টি করেছে আতঙ্ক। দিন দিন বাড়ছে লাশের মিছিল। এজন্য যেমনি ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের অর্থনীতি অন্যদিকে বিপদগ্রস্ত সাধারণ মানুষ। আগে এসকল সাধারণ মানুষের পাশে আমাদেরকে দাঁড়াতে হবে। কেননা মানুষ মানুষের জন্য। এজন্য বর্তমান সময়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে সবসময় থাকবে আল ইসলাহ। এটা নতুন কিছু নয়, অতীতেও ছিল এই দুর্যোগের মুহুর্তেও থাকবে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সচেতন থাকতে হবে। সরকারের আইন মানুন, সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন ইনশাআল্লাহ এই মাহে রামাদ্বানের উসিলায় আমাদের সোনার বাংলা করোনামুক্ত হবে।

আজ সকালে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ফেঞ্চুগঞ্জ উপজেলার উদ্যোগে আয়োজিত রমজান মাস উপলক্ষ্যে হেল্প ফাণ্ডের নগদ অর্থ বিতরণের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন মাওলানা হারুনুর রশীদ।

এ সময় উপস্থিত ছিলেন- আল ইসলাহ কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাফিজ তরিকুল ইসলাম তোফা, ফেঞ্চুগঞ্জ উপজেলা আল ইসলাহ সাধারণ সম্পাদক কাজী মাওলানা এম এ জলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম জি জাকারিয়া চৌধুরী, অর্থ সম্পাদক শাহিন আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোঃ শাহ নেওয়াজ।

সদস্য- সৈয়দ মওদুদ আহমদ আদিল, সিলেট জেলা পূর্ব তালামীযের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহজাহান ছাদী, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি হাফিজ হোসাইন আহমদ, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মুজাহিদ সহ ফেঞ্চুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন, ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন ও ৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের আল ইসলাহ তালামীযের নেতৃবৃন্দ।

উল্লেখ্য- প্রথম ধাপে এই তিনটি উপজেলায় কর্মহীন ও অসহায় মানুষের ঘরে নগদ লক্ষাধিক অর্থ প্রদান করা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আল ইসলাহ সাধারণ সম্পাদক কাজী মাওলানা এম এ জলিল জানান- আমরা এই উদ্যোগকে রমজানের উপহার হিসেবে মানুষের মধ্যে তুলে দিয়েছি।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন: