শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সুনামগঞ্জে হতদরিদ্র পরিবারের পাশে ব্যারিস্টার এনামুল কবির ইমন



সারা বিশ্বে আতঙ্কিত (কোভিড ১৯) মহামারি করোনাভাইরাস প্রাদুর্ভাব সংকটকালীন সময়ে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সিরাজপুর বাগগাঁও গ্রামের হত দরিদ্র মোঃ মুক্তার হোসেনকে চিকিৎসা সহয়তা দিলের সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন।
জানাযায়, বাগগাঁও গ্রামের হত দরিদ্র পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি মোঃ মুক্তার হোসেন (৩৫ ) গত (১৫ই ফেব্রুয়ারী) সড়ক দুর্ঘটনায় পরে তার ডান পা বেঙ্গে যায়। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সুনামগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। সেখানে কোন উন্নতি না হওয়ায় তাকে সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপালে জ্রুরী বিভাগে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তার পায়ের পরীক্ষা করে জানান দ্রুত চিকিৎসা করাতে হবে । এই চিকিৎসার খরচ হবে প্রায় ৫০ হাজার টাকা।
হত দরিদ্র পরিবারের মেয়ে জাকিয়া আক্তার বিভিন্ন মহলে সাহায্যের আবেদন করেন। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের কাছেও সাহায্যের আবেদনটি পাঠান। সাহায্যের আবেদনে সাড়া দেন ব্যারিস্টার এনামুল কবির ইমন।
তিনি নিজের ব্যক্তিগত তহবিল থেকে হত দরিদ্র মোঃ মুক্তার হোসেনের চিকিৎসার যাবতীয় খরচ বহন করেন। জাকিয়া আক্তার এই প্রতিবেদককে বলেন, আমার বাবার পায়ের চিকিৎসার খরচের টাকা না থাকায় আমি সুনামগঞ্জ জেলা আওমীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের কাছে সাহায্যের আবেদন পাঠাই। তিনি আমার এই আবেদনে সাড়া দিয়ে আমার বাবার চিকিৎসার সব টাকা বহন করেছেন। তা না হলে আমার বাবার চিকিৎসা করাতে পারতাম না, উনি অনেক বড় মনের মানুষ আল্লাহ্‌ উনাকে নেক হায়াত দান করুক। 
শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!