শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ওসমানীনগরের হুসন নমকি গ্রামে প্রবাসীদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ



ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের হুসন নমকি গ্রামের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি ও গ্রামের প্রবাসীদের অর্থায়নে ১শ ৬০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

হুসন নমকি সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে পবিত্র রমজান মাস উপলক্ষে এবং করোনাভাইরাসজনিত কারণে কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল পরিবারসমুহের মধ্যে সোমবার (১১ মে) বিকালে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

হুসন নমকি সমাজ কল্যাণ সংস্থার স্বেচ্ছাসেবীরা বিকালে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ৫ কেজি, পেয়াজ ৫ কেজি, ছানা ২ কেজি, খাজুর ২ কেজি, ডাল ১ কেজি এবং সোয়াবিন তেল ২লিটার।

এদিকে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে এর আগে দুপুরে হুসন নমকি মাদরাসা প্রাঙ্গণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হুসন নমকি ওমর (রা.) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হুসাইন আহমদ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হুসন নমকি গ্রামের যুব সমাজের সদস্য, হুসন নমকি সমাজ কল্যাণ সংস্থার কর্মকর্তা আব্দুল জলিল হেলু, কামাল আহমদ, সেবুল মিয়া, রকিব উদ্দিন, সিজু মিয়া, মইনুল ইসলাম, সাকেল আহমদ, আমিনুর রহমান তুহেল, এমদাদুল হক, কবির উদ্দিন, চৌধুরী মুহাইসিন ফাহিম, শামীম আহমদ, শাকিল আহমদ, ফজলুল হক মিজু, হাফিজ মুহিন আহমদ, হাফিজ শিহাব উদ্দিন, আবুল আহমদ, খলিল আহমদ, এমরান আলী টুটুল, জাকির আহমদ, মোশাহিদ আলী- প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!