শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি এখন সুস্থ : পরিবারের সবার করোনা নেগেটিভ



বালাগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি এখন সুস্থ হয়ে উঠেছেন। এমনকি তার পরিবারের সবার করোনা নেগেটিভ বলে জানা গেছে। গত ১ মে উপজেলার হাসামপুর গ্রামের এই ব্যক্তি উপজেলায় প্রথম করোনা সনাক্ত হন, তিনি করোনা সনাক্ত হওয়ায় পরিবারের অন্যান্য সদস্যের নমুনা সংগ্রহ করা হয় টেস্টের জন্য। আজ তাদের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে, সাথে করোনাক্রান্ত ব্যক্তিরও রিপোর্ট নেগেটিভ আসে।

তাই তার এবং পরিবারের সবার রিপোর্ট করোনা নেগেটিভ হওয়ায় তার বাড়ি আজ থেকে লকডাউন মুক্ত বলে ঘোষণার কথা নিশ্চিত করেছেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ।

এ ব্যাপারে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ এম শাহরিয়ার বলেন, দুজন রোগী পজেটিভ ছিল তারা বতর্মানে সুস্থ আছে। এই দুজনসহ এ পর্যন্ত ৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। দুজনের পজেটিভ বাদে ৩৯ জনের নমুনা নেগেটিভ এসেছে আজ পর্যন্ত। বাকী ২১ জনেন এখনো রিপোর্ট আসেনি। তাই সবাইকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে চলাচলের আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১ মে উপজেলায় হাসামপুর গ্রামে প্রথম করোনা ব্যক্তি সনাক্ত হওয়ায় প্রশাসনসহ স্থানীয় চেয়ারম্যান তাহার বাড়ি লকডাউন ঘোষণা করেন। আজ তাদের সবার রিপোর্ট নেগেটিভ আসায় বাড়িটি লকডাউনমুক্ত করা হলো।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!