বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

দেশ বিদেশে বালাগঞ্জ-ওসমানীনগর গ্রুপের ভিডিও কনফারেন্সে দোয়া মাহফিল অনুষ্ঠিত



দেশ বিদেশে বালাগঞ্জ-ওসমানীনগর গ্রুপের ভিডিও কনফারেন্সে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ মে) বাংলাদেশ সময় সকাল ০৬:৩০ ঘটিকায় গ্রুপের পক্ষ থেকে বালাগঞ্জ থানাধীন জামালপুর (লামাপাড়া) গ্রামের বর্তমানে বাহরাইনে অবস্থানরত করোনা ভাইরাস আক্রান্ত মোঃ আমিনুল ইসলাম এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তেলাওয়াত ও বিশেষ এ দোয়ার আয়োজন করা হয়।

ভিডিও কনফারেন্সে দেশ-বিদেশে অবস্থানরত উক্ত গ্রুপের সদস্যগণ অংশগ্রহণ করেন এবং উক্ত দোয়া মাহফিল বাংলাদেশ সময় সকাল ০৬:৩০ ঘটিকায় প্রথম ধাপে মোনাজাত পরিচালনা করেন ব্রাজিল প্রবাসী জালালাবাদ অ্যাসোসিয়েশন অফ ব্রাজিল এর সাধারণ সম্পাদক খন্দকার মুক্তার মিয়া এবং সকাল ০৭:৪৫ ঘটিকায় দ্বিতীয় ধাপে মোনাজাত পরিচালনা করেন লণ্ডন প্রবাসী হাফিজ খন্দকার ফয়েজ আহমদ।

বর্তমানে করোনা আক্রান্ত বাহরাইন প্রবাসী মোঃ আমিনুল ইসলাম বালাগঞ্জ থানাধীন জামালপুর (লামাপাড়া) গ্রামের মোঃ দুদু মিয়ার পুত্র। আমিনুল ইসলামের রোগমুক্তির জন্য  ভিডিও কনফারেন্সে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ব্রাজিল থেকে – জালালাবাদ অ্যাসোসিয়েশন অফ ব্রাজিল এর সাধারণ সম্পাদক খন্দকার মুক্তার মিয়া, মোঃ ইকবাল হোসেন।

আমেরিকা থেকে – শিশু মিয়া, ফুয়াদ আহমদ ফয়ছল, এনামুল হক মান্না, খন্দকার শাহী, খন্দকার আক্তার। লণ্ডন থেকে – মোঃ ছইল মিয়া, হাফিজ খন্দকার ফয়েজ আহমদ, বার্মিংহাম মসজিদের খতিব মাওঃ আব্দুল হামিদ আল-ফয়ছল।

বাংলাদেশ থেকে – সৈয়দ মোঃ মাহবুবুর রহমান, ওবায়দুল হক সোহেল, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল সিলেট জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ই.এফ এর সাবেক সেক্রেটারী সৈয়দ মুহিবুর রহমান মিছলু।

আয়ারল্যান্ড থেকে – জহিরুল হক খলিল।
সৌদি আরব থেকে – সৈদুর রহমান, কাতার থেকে: নোমান আহমদ এবং দুবাই থেকে: খন্দকার কুতুব আলী, খন্দকার আহমদ আলী প্রমুখ।

এর আগেও মানচেষ্টার এর বাসিন্দা হাইড জামে মসজিদ এণ্ড ইসলামিক সেন্টার ইউকে এর খতিব মাওলানা আব্দুল হামিদ আল-ফয়ছল এর পরিচালনায় করোনা আক্রান্ত বালাগঞ্জ থানাধীন শারস পুর গ্রামের কাতার প্রবাসী আব্দুল কাইয়ুম এর সুস্থতার জন্য এবং তালতলা বশির পুর গ্রামের লণ্ড প্রবাসী করোনা ভাইরাস আক্রান্ত মরহুম খন্দকার মুহিবুর রহমান মখন মিয়া ও তিনির স্ত্রীর রুহের মাগফেরাত কামনাসহ তালতলা নিবাসী মরহুম খন্দকার সাদেক মিয়া এবং দেশে-বিদেশে অবস্থানরত সকল মানব জাতির মঙ্গল কামনা করে ভিডিও কনফারেন্সে দোয়া করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!