শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে জেলা পরিষদের উদ্যোগে ৪শ পরিবারকে ঈদ উপহারসামগ্রী বিতরণ



করোনাভাইরাসজনিত কারণে ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল ৪শ পরিবারের মধ্যে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে (১ম পর্যায়) ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে।উপহারসামগ্রী বিতরণ উপলক্ষে আজ শনিবার (১৬ মে) বিকালে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা পরিষদের ০৭নং ওয়ার্ডের সদস্য লোকন মিয়া। অনুষ্ঠানে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলমসহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বালাগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন দেওয়ান বাজার, পূর্ব পৈলনপুর, বোয়ালজুড়, বালাগঞ্জ সদর ও পূর্ব গৌরীপুর ইউনিয়ন এবং দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের ৪শ পরিবারের মধ্যে ঈদ উপহারসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

সিলেট জেলা পরিষদের সদস্য লোকন মিয়া আলাপকালে জানিয়েছেন, তাঁর নির্বাচনী এলাকা বালাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন ও দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন। এর মধ্যে বালাগঞ্জের ৫টি ইউনিয়ন ও জালালপুরে উপহারসামগ্রী প্রথম পর্যায়ে দেয়া হচ্ছে। দ্বিতীয় পর্যায়ে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নে ঈদ উপহারসামগ্রী প্রদান করা হবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!