শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জে শহীদ মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অর্থ উপহার প্রদান



বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের হাজীপুর নিবাসী বিশিষ্ট সমাজসেবী, রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী প্রয়াত এমএ শহীদ স্মরণে প্রতিষ্ঠিত ‘শহীদ মেমোরিয়াল ট্রাস্ট’-এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এবং করোনাভাইরাস পরিস্থিতিতে এলাকার কর্মহীন শ্রমজীবি ও দুস্থ লোকদের মধ্যে উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

প্রয়াত এমএ শহীদের সহধর্মিণী এবং তাঁহার পুত্র ট্রাস্টের সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা, শিক্ষানুরাগী, সমাজসেবী, শহীদ আবুল কালাম সেতু ও পরিবারের অন্যান্য সদস্যসহ ট্রাস্টের কর্মকর্তাদের আর্থিক সহযোগিতায় এ উপহার প্রদান করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ মে ) সকালে স্থানীয় হাজীপুরস্থ শেখ চাঁদ ভিলা প্রাঙ্গনে উপহার প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন – সমাজসেবী গোলাম সরওয়ার চৌধুরী, বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আতাউর রহমান মুজিব, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এসএম হেলাল, বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শুভ লস্কর, ট্রাস্টের সদস্য নিশানুল করিম ও শামীম আহমেদ। এর আগে মোনাজাত পরিচালনা করেন হাজীপুর মসজিদের ইমাম মাওলানা আব্দুল ওয়াহিদ।

এদিকে আলাপকালে লণ্ডন থেকে ট্রাস্টের সভাপতি শহীদ আবুল কালাম সেতু সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন, ট্রাস্টের চলমান পক্রিয়ার অংশ হিসেবে এ অর্থ উপহার প্রদান করা হয়েছে। আগামীতেও এলাকার অসহায় মানুষের সাহায্যে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। তিনি সকলের দোয়া কামনা করেন।

উল্লেখ্য, ট্রাস্টের পক্ষ থেকে এবার ঈদুল ফিতর উপলক্ষে গহরপুর এলাকার ১শ ৫০টি পরিবারকে এ পযার্য়ে নগদ অর্থ উপহার প্রদান করা হয়েছে। এর আগে বাংদেশে কোভিড-১৯ মোকাবেলায় উক্ত ট্রাস্টের পক্ষ থেকে গহরপুর এলাকার অসহায় লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালিত হয়ে এসেছে।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন: