শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

খন্দকার বাজার ওয়েলফেয়ার ফাউণ্ডেশন ইউকের নগদ অর্থ বিতরণ 



ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ‘খন্দকার বাজার ওয়েলফেয়ার ফাউণ্ডেশন ইউকে’-এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার কর্মহীন শ্রমজীবী, অস্বচ্ছল পরিবারের মধ্যে প্রায় সোয়া ৭লাখ টাকা নগদ বিতরণ করা হয়েছে। স্থানীয় বিভিন্ন গ্রামের ৮শ পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে গত বৃহস্পতিবার (২১ মে) এসব অর্থ বিতরণ করা হয়।

এর আগে ওইদিন বিকালে খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিভাবে সংশ্লিষ্ট এলাকা প্রতিনিধিদের হাতে বাড়ি বাড়ি বিতরণের জন্য এসব টাকা হস্তান্তর করা হয়। অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তারা খন্দকার বাজার ওয়েলফেয়ার ফাউণ্ডেশন ইউকে’র সকল কর্মকর্তা ও সদস্যদের প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

সমাজকর্মী মাওলানা মাহফুজুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অর্থ হস্তান্তর অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন এবং অর্থ বিতরণে সহযোগিতা করেন – খাগদিওর ইসলামিয়া মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি নূরুল ইসলাম চৌধুরী লয়লা, ইউপি সদস্য আফরুজুল হক, জয়নাল আবেদিন, খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এমএ শহীদ বাবলু, সমাজকর্মী আব্দুল বারিক, শাহ জামাল আহমদ, আবরার মোস্তফা খান, ফয়ছল আহমদ, ডা. আব্দুল জলিল, মাওলানা সাখাওয়াত হোসাইন, আবু বকর, রুহুল আমিন, আবু তালিব, খিজির আহমদ, ময়ুর আহমদ, আব্দুল করিম গেদা, জয়নাল আবেদীন, শিজু মিয়া, কামাল আহমদ, আখল মিয়া, সিতাব আলী, আখলিছ মিয়া, রুহুল তারেক, মিজানুর রহমান, শাহ ইমদাদ হুসেন ইমন, তাজ উল্লাহ, আব্দুস সামাদ, আব্দুল জলিল, বেলাল আহমদ, আবুল হুসেন, আবুল কালাম, ফজর আলী, হাফিজ রানা, মাওলানা হুসাইন আহমদ, মাওলানা সিরাজুল ইসলাম, নূরুল ইসলাম, মকবুল আলী, আফতাব আলী, ছালেহ আহমদ, ফারুক মিয়া প্রমুখ। খাগদিওর ইসলামিয়া মাদরাসা এবং বিভিন্ন গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে এসব অর্থ বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল পরিবারের মধ্যে ইতোপূর্বে গত ১৮ এপ্রিল প্রায় সাড়ে ৪শ পরিবারের মধ্যে ফাউণ্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন: