শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

জিপিএ-৫ পেয়েছে বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যানের কন্যা বুশরা



ছবিতে – বুশরা সালসাবিল নদী (বামে) ও জনক মোঃ মোস্তাকুর রহমান মফুর

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এণ্ড কলেজ এর বিজ্ঞান বিভাগের ছাত্রী বুশরা সালসাবিল নদী চলতি বছরের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। বুশরার বাবা বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ মোস্তাকুর রহমান মফুর।

বুশরা ২০০৪ খৃস্টাব্দে মৃন্ময় পৃথিবীর স্পর্শ লাভ করে। তাঁর মূল শিকড় সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার বালাগঞ্জ সদর ইউনিয়নের জিনারপুর গ্রামে। সে জনক মোঃ মোস্তাকুর রহমান মফুর ও জননী নাজমা রহমান –এর কনিষ্ঠ সন্তান।

ফলাফল নিয়ে আনন্দে আপ্লুত বুশরা জানিয়েছে, এ ফলাফলে তাঁর মা-বাবা, শিক্ষক-শিক্ষিকা ও পরিবারের সবাই কৃতিত্বের ভাগীদার। বুশরা এ কৃতিত্বের ধারাবাহিকতা বজায়ের জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশী।

মেয়ের এ কৃতিত্বে বুশরার জনক বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ মোস্তাকুর রহমান মফুর বলেন, মেয়ের এ ফলাফলে তাঁর পরিশ্রম, নিষ্ঠা, বিদ্যালয় ও গৃহ শিক্ষকদের অবদান এবং সর্বোপরী তাঁর মায়ের অবদান অতুলনীয়। তিনি মেয়ের জন্য সকলের কাছে দোয়ার আবেদন করেছেন। মেয়েটি যেনো সততা, ধৈর্য, সামাজিকতা, মানবিকতায় অটুট থেকে এগিয়ে যেতে পারে সকলের কাছে এই দোয়ার প্রত্যাশা তিনি করেছেন।

এদিকে মুক্তমনা বুশরা জগৎখ্যাত একজন গবেষক হয়ে নতুন কিছু উদ্ভাবনের স্বপ্নে বিভোর।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!