বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

তরিকুন নেছা ফাউণ্ডেশনের উদ্যোগে ঈদ উপলক্ষে বন্যার্তদের খাদ্য উপহার 



সমাজ কল্যাণমূলক সংগঠন তরিকুন নেছা ফাউণ্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বন্যা এবং করোনাভাইরাস জনিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে। সংগঠনের পক্ষ থেকে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সোনাপুর গ্রামের অস্বচ্ছল ৬০টি পরিবারকে এসব খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়। বর্তমান করোনাভাইরাস সংক্রমণের দুর্যোগ এবং বন্যায় ক্ষতিগ্রস্ত অস্বচ্ছল পরিবারকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রোববার (২৬ জুলাই) দুপুরে নৌকাযোগে এসব খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তরিকুন নেছা ফাউণ্ডেশনের বাংলাদেশ টিমের সদস্য – কবির আহমদ, জুবেল মিয়া, সুবেল আহমদ, মতিউর রহমান, ডা. রিয়াজ আহমদ শুভ এবং মোগলাবাজার থানার পুলিশ সদস্য আশুক মিয়া। খাদ্যসামগ্রী উপহার পেয়ে সুবিধাভোগী পরিবারের সদস্যরা সামাজিক সংগঠন তরিকুন নেছা ফাউণ্ডেশন এবং ফাউণ্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী সুহেল আলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য, সমাজ কল্যাণমূলক সংগঠন তরিকুন নেছা ফাউণ্ডেশন ইতোমধ্যে দক্ষিণ সুরমা উপজেলায় টিউবওয়েল বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!