শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

গোয়াইনঘাটে রেড ক্রিসেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ



সিলেটের গোয়াইঘাটে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। কয়েকদিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত ও অস্বচ্ছল মানুষদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে আজ রোববার (২৭জুলাই) দুপুরে উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের নিহাইন বাজারে ইউনিয়নের ১শ ৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, চিনি, সুজিসহ এসব ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের নেতা সুয়েব আহমদ, সিলেট ইউনিটের পরিচালক আব্দুস সালাম, বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইঘাট উপজেলা শাখার কৃষি ও সমবায় সম্পাদক এম. নিজাম উদ্দিন, যুব রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের প্রধান নাজিম খানঁ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ নেতা আবু তায়েফ।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন – সাবেক ইউপি সদস্য ইয়াকুব আলী, ডৌবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপন বাবু, যুবলীগ নেতা মাওলানা আনোয়ার হোসেন, আব্দুল্লাহ, সাদিক আহমদ, ছাত্রলীগ নেতা জসিম আহমদ, খালেদ আহমদ, ইয়াহিয়া মিয়া প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!