বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটের গোলাপগঞ্জে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৫



সিলেটের গোলাপগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। তারা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।

আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের সিএনজি চালক বাহার উদ্দিন (৪০), ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭) ও ফুলবাড়ি ইউনিয়নের লরিফুর হাজিপুর গ্রামের জাকারিয়া। তবে নিহত অন্য দুই যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী।

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জ গামী বাসটি রানাপিং থেকে গোলাপগঞ্জে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। আর আহত দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তবে বেলা দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকারিয়া ও ১৭ বছর বয়সী আরও এক যুবক মারা যান। বিষয়টি নিশ্চিত করেছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!