সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীশ্রী কানাই লাল জিউ আশ্রমের শ্রীমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন

বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করতে হবে: নেছার আহমদ এমপি



বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করার লক্ষে কাজ করে যাচ্ছেন। এলাকায় নিজেদের মধ্যে ব্যক্তি হিংসা পরিহার করে সম্মিলিত উন্নয়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। রাজনগর – বালাগঞ্জ রাস্তার সংস্কার কাজ সহ কুশিয়ারা নদীতে ব্রীজ নির্মানের লক্ষে ইতিমধ্য রাস্তাটি এলজিইডি থেকে সিএববিতে হস্তান্তর করা হয়েছে। এব্যপারে সিলেট – ৩ আসনের এমপি আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী সহ আমি যৌথভাবে কাজ করে যাচ্ছি। দেড় দুই বছরের মধ্যে কুশিয়ারা নদীতে ব্রীজের টেন্ডার হওয়ার সম্ভাবনা রয়েছে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন ধরে রাখতে হবে। আমার নির্বাচনী এলাকায় সমবন্টন হারে উন্নয়ন কার্যক্রম করে যাচ্ছি।

৩০ আগষ্ট শনিবার রাজনগর উপজেলাধীন ফতেপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিলবাড়ী শ্রীশ্রী কানাই লাল জীউ আশ্রমে শ্রী মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উপরোক্ত কথাগুলো বলেন মৌলভীবাজার -৩ আসনের এমপি ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নেছার আহমদ।

আশ্রম পরিচালনা কমিটির সভাপতি নিপেন্দ্র কুমার দাস নিপুর সভাপতিত্বে ও দেবাশীষ দাস এর পরিচালনায় । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক রাধাপদ দেব সজল, রাজনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শ্রী মুক্তি চক্রবতী, রাজনগর উপজেলার সহকারী কমিশনার ( ভুমি) উর্মি রায়, রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশেম,১ নং ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ,রাজনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কেতকী রঞ্জন ভট্টাচার্য, সাধারণ সম্পাদক কবি অসিত দেব, শিক্ষক অনন্ত কুমার দাস, সিলেট জেলা সচিব সমিতির সভাপতি ও জেলা পূজা পরিষদের সদস্য রঙ্গেশ কুমার দাস, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও পূজা পরিষদের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য তরুন সমাজ সেবক সাইফুল ইসলাম ছফু আহমদ, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাহের চৌধুরী বাবু, ফতেপুর ইউনিয়ন পূজা পরিষদের সাধারন সম্পাদক রাখাল চন্দ্র দাশ সহ এলাকার গুন্যমান্য ব্যক্তিবর্গ ও আরো অনেকে।

শুরুতে গীতা পাঠ করে দ্বীজ হরি দাস বৈঞ্চব। আশ্রম পরিচালনা কমিটির সাধারন সম্পাদক নারায়ন চন্দ্র দাস প্রধান অতিথিকে শীতলপাটি প্রদান করেন। এর আগে প্রধান অতিথি শ্রী মন্দিরের ভিত্তিপ্রস্তর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!