সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জ বিএনপির ১৭ নেতাকর্মীর আগাম জামিন লাভ



ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় অভিযুক্ত বালাগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ১৭জন আগাম জামিন লাভ করেছেন। দলীয় সূত্রে জানা গেছে, গত রোববার (১৩ সেপ্টেম্বর) উচ্চ আদালত থেকে তাদের জামিন মঞ্জুর করা হয়েছে। ওইদিন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বেঞ্চের বিচারপতি এম. এনায়েতুর রহিম এবং মো. মুস্তাফিজুর রহমানের আদালত এ জামিন মঞ্জুর করেছেন। আসামীদের পক্ষে জামিন আবেদন করেন সিনিয়র আইনজীবী এডভোকেট মো. কামরুজ্জামান সেলিম।

বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম. মুজিবুর রহমান, সিলেট জেলা ছাত্রদলের সাবেক ছাত্র নেতা আদিল আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহীন আহমদ, বালাগঞ্জ উপজেলা যুবদল নেতা শাহরিয়ার আহমদ খালেদ, বালাগঞ্জ উপজেলা যুবদল নেতা নূরুল ইসলাম, বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের সদস্য সচিব জুনেদ আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক ছাত্রনেতা জাবুল আহমদ, ইমন এহসান, আবুল কালাম, আনছার আলী, ইমাম উদ্দিন, আমিনুর রহমান তুহেল, নূরুল ইসলাম নিহাদ, শাহরিয়ার হুসাইন লিমন, মো. শাহজাহান, আলীম আহমদ, সোহেল আহমদ মামুন জামিন লাভ করেছেন।

উল্লেখ্য, গত ০৪ সেপ্টেম্বর বালাগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৩জন নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-০১, তারিখ: ০৪ সেপ্টেম্বর ২০২০। দায়েরকৃত মামলার বাদী হয়েছেন বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মো. শায়েস্তা মিয়া।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!