বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে জেলহত্যা দিবস পালিত



বালাগঞ্জে জেল হত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার ( ৩ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় মাদ্রাসা বাজারস্থ মরিয়া কমিউনিটি সেন্টারে দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব এমএ মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনহার মিয়া। প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লোকন মিয়া।
ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য সুহেল বারী’র পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ডাঃ কাজল লস্কর, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান পংকি, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. শিরমান উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মো. তারা মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বুরহান উদ্দিন, আবদুল হান্নান, ,মুহাম্মদ আলী গুলশের, মইনুল ইসলাম, আজমল হোসেন, শফিকুল ইসলাম, সুহেল বারী, শামীম আহমদ, তজমুল আলী, ফারুক আহমদ, আব্দুল হান্নান, রুহুল আমিন, আহমদ আলী, মুহিব উদ্দিন, রফু মিয়া, রিয়াদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, সুহেল আহমদ, কদরিছ আলী, মসরফ আলী, আবদুল মান্নান, মাসুক মিয়া, ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সালেহ আহমদ, ছাত্রলীগ নেতা মুহিন আহমদ, তারেক আহমদ, মাসুৃম আহমদ, রাফি হুসাইন, জুনেল আহমদ প্রমুখ। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতাসহ সকল শহীদের আত্মার শান্তি এবং দেশবাসীর কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ’৭৫ এর ১৫ আগস্ট সপরিবারে হত্যার পর ৩ নভেম্বর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!