সোমবার, ৩০ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র সাথে মতবিনিময় করেন আব্দুল শহীদ কাজল



করোনাকালীন সময়ে তৃণমুল অনলাইন সংবাদকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে ফেঞ্চুগঞ্জের সাংবাদিকদের সাথে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল শহীদ কাজল’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা ও সভাপতি রাজা সায়মন।

শনিবার (৭ নভেম্বর) দুপুর ১ ঘটিকায় ফেঞ্চুগঞ্জের সামাদ প্লাজার (২য় তলা) ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র স্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

আব্দুল শহীদ কাজল বলেন- মহামারি করোনাকালীন সময়ে সাংবাদিকরা সন্মুখযোদ্ধা হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে বেশ কয়েকজন সাংবাদিক করোনায় মারা গেছেন। প্রধানমন্ত্রী এই দুর্যোগকালীন সময়ে সাংবাদিকদের পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করছেন।

ফেঞ্চুগঞ্জের সকল সাংবাদিকদের প্রশংসা করে তিনি বলেন- আপনারা নিরপেক্ষভাবে নিউজ প্রচারের মাধ্যমে কাজ করে যাচ্ছেন, আপনাদের কাছে এই জাতি চিরকৃতজ্ঞ।

তিনি সকল সাংবাদিকদের সত্যের পথে অটল থাকার আহ্বান জানান এবং জাতির বিভেক বলে সম্বোধন করেন।

‌তিনি আরো বলেন- সর্বঅবস্থায় আপনাদের পাশে থাকবো ইনসাহআল্লাহ।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন- সহ সভাপতি মোঃ শামসুদ্দিন আহমদ, দর্পন টিভির ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি দুলাল মিয়া, ডেইলি ফেঞ্চুগঞ্জ ডটকম’র বিশেষ প্রতিনিধি সাইম মাহমুদ – প্রমুখ।

বিজ্ঞপ্তি

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!