শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মাওলানা আজম আলী ট্রাস্টের মাসিক অর্থ বিতরণ



ওসমানীনগর উপজেলার মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ৫১হাজার টাকা অনুদান বিতরণ করা হয়েছে। প্রতিবন্ধী এবং অস্বচ্ছল পরিবারের অসুস্থদের মধ্যে নিয়মিত মাসিক ভাতা (অর্থ) বিতরণের পাশাপাশি ‘ফ্যামেলি সার্পোট’ প্রকল্পের আওতায় এসব অনুদান বিতরণ করা হয়। দয়ামীর ইউনিয়নের খাগদিওর খাইশাপাড়া গ্রামের প্রয়াত মাওলানা আজম আলীর দুই ছেলে যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মাহফুজুল করিম ও মাসুদুল করিমের অর্থায়নে ট্রাস্টের নিয়মিত কর্মসূচির (নভেম্বর) অংশ হিসেবে এসব ভাতা এবং অনুদান বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন যুক্তরাজ্যস্থ ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র আহবায়ক কমিটির সদস্য, বিশিষ্ট সমাজকর্মী মোহাম্মদ জায়েদ আল মাহফুজ জয়দু। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা জহির উদ্দিন। সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরুব্বি ফয়জুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল আজিজ লয়লু, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা ফয়ছল আহমদ, আব্দুল মুকিত, সামসুল ইসলাম হিরা প্রমুখ।
অনুষ্ঠানে ওসমানীনগর, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলার ৪০জন প্রতিবন্ধী এবং অসুস্থকে নগদ ৫শ টাকা করে ২০হাজার এবং ট্রাস্টের ‘ফ্যামেলি সাপোর্ট’ ও বিশেষ চিকিৎসা সহায়তা হিসেবে আরও ৩১হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!