রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

রোটারি ক্লাব জাহাঙ্গীরনগর ঢাকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ



বালাগঞ্জে ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু ইমদাদুল ইসলাম নাহিদের সুস্থতায় তার পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বশিরপুর (তালতলা) গ্রামের জুনেদ আহমদের ছেলে নাহিদ দীর্ঘ প্রায় ৩বছর চিকিৎসা গ্রহণের পর বর্তমানে সুস্থ হয়েছে।

নাহিদের মা খয়রুন বেগম বলেন, বালাগঞ্জের সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু অনলাইন পত্রিকা বালাগঞ্জ প্রতিদিনসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে নাহিদের অসুস্থতার বিষয়ে সংবাদ প্রকাশের পর দেশে-বিদেশে বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিবর্গ নাহিদের চিকিৎসার ব্যাপারে এগিয়ে আসেন। এ ব্যাপারে বিশেষ করে রোটারি ক্লাব জাহাঙ্গীরনগর ঢাকার আর্থিক সহযোগিতা এবং ওই ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বিচারপতি নূরুল হুদা জায়গীরদার ও ক্লাবের অ্যাসিসটেণ্ট গভর্ণর ড. ফারহানা আহমদ দিকনির্দেশ প্রদান করেন।

খয়রুন বেগম আরো বলেন, রোটারি ক্লাবের পক্ষ থেকে আমার ছেলের ব্যাপারে যে সহযোগিতা করা হয়েছে তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’সহ দেশ-বিদেশের আরও বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিবর্গ আমার ছেলের চিকিৎসার ব্যাপারে আন্তরিক সহযোগিতা করেছেন। আমরা সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাই।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!