রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত ১৫৪৪০



সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ১৯ এবং সুনামগঞ্জের ১৪ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৪৬৫ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৬৫৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৬৯ জন, হবিগঞ্জে ১৫৯৭ জন এবং মৌলভীবাজারের ১৭৪১ জন সুস্থ হয়েছেন।

আজ মঙ্গলবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

একই সময়ে আরও ১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৪৪০ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ১০৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫০৮, হবিগঞ্জে ১ হাজার ৯৫২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে আজ মঙ্গলবার পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৯৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৫৩ জন। এরমধ্যে ৩১ জন করোনায় আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

উল্লেখ্য, গত ১০ মার্চ থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২২ হাজার ৩৬৩ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ হাজার ৩৫ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩২৮ জন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!