রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জে প্রতিবন্ধীদের নিয়ে সভা, কম্বল বিতরণ



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে বালাগঞ্জ উপজেলা অটিস্টিক ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার (০৯ জানুয়ারি) বিকালে দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজে সচেতনতামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা স্কাউটের সহকারী কমিশনার ও দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক জেসমিন বেগম। সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা অটিস্টিক ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সভাপতি সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন।

আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আয়নার সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ টুরিস্ট ক্লাবের সভাপতি মোহাম্মদ ছালিকুর রহমান, গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল, সমাজকর্মী সোনা মিয়া, আয়না মিয়া, বালাগঞ্জ উপজেলা অটিস্টিক ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের তথ্য সম্পাদক নুরুল ইসলাম, সদস্য লিমা বেগম, শিলা আক্তার, নাজমুল ইসলাম, আলী আহমদ, জুয়েল আহমদ, নুসরাত জাহান লিমা, এসএম আয়শা, রিমা বেগম, নাঈমা বেগম, সামিয়া সুলতানা, রেহা বেগম প্রমুখ। অনুষ্ঠানে বালাগঞ্জ উপজেলা অটিস্টিক ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ১শ জন প্রতিবন্ধীর মধ্যে শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর বরাদ্ধকৃত কম্বল থেকে দেওয়ান বাজার ইউনিয়নের শীতার্ত ও প্রতিবন্ধীদের মধ্যে ৪৫টি কম্বল বিতরণ করা হয়।
এর আগে শনিবার সকালে বালাগঞ্জের আজিজপুর বাজারে পশ্চিম গৌরীপুর ইউনিয়নের প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকর্মী ডা. এনামুল হক, শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম, মাওলানা আব্দুল মতিন আল মামুন প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!