রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

মাওলানা আজম আলী ট্রাস্ট-এর মাসিক ভাতা ও অনুদান বিতরণ



ওসমানীনগর উপজেলার মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে অসুস্থ, প্রতিবন্ধী এবং অস্বচ্ছলদের মধ্যে ২০হাজার টাকা মাসিক ভাতা বিতরণ করা হয়েছে। এছাড়া দুস্থদের জন্য নগদ অনুদান, খাদ্য ও বস্ত্রসামগ্রীর জন্য চলতি মাসে আরও সাড়ে ৩৪হাজার টাকা প্রদান করা হয়। প্রয়াত মাওলানা আজম আলীর দুই ছেলে ও ট্রাস্টের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী, শিক্ষানুরাগী মাহফুজুল করিম ও মাসুদুল করিমের অর্থায়নে এসব ভাতা এবং অনুদান বিতরণ করা হয়েছে। ট্রাস্টের নিয়মিত কর্মসূচির (জানুয়ারি) অংশ হিসেবে আজ বুধবার (১৩ জানুয়ারি) সকালে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খাগদিওর (খাইশাপাড়া) গ্রামে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। উপস্থিত ছিলেন মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা মাওলানা জহির উদ্দিন, আব্দুল মুকিত, সামসুল ইসলাম হিরা প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা অলিউর রহমান।

অনুষ্ঠানে স্থানীয় দয়ামীর, দেওয়ান বাজার ও জালালপুর ইউনিয়নের ৪০জন প্রতিবন্ধী এবং অসুস্থকে নগদ ৫শ টাকা করে ২০হাজার টাকা ভাতা প্রদান করা হয়। এছাড়া দুস্থদের জন্য নগদ অনুদান, খাদ্য ও বস্ত্রসামগ্রীর জন্য চলতি মাসে মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে আরও সাড়ে ৩৪হাজার টাকা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!