সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্টের অনুদান প্রদান



ওসমানীনগর উপজেলার খন্দকার বাজার এলাকার সুবিধাবঞ্চিত, অসুস্থ, অস্বচ্ছল মানুষের কল্যাণে গঠিত যুক্তরাজ্যস্থ ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’-এর পক্ষ থেকে স্থানীয় খাগদিওর (শেখরপাড়া) গ্রামের দুর্ঘটনায় আহত বেলাল আহমদকে চিকিৎসা সহায়তা হিসেবে ২৯হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে খাগদিওরস্থ প্রয়াত শিক্ষক নূরুল ইসলাম খানের বাড়িতে আনুষ্ঠানিকভাবে বেলাল আহমদকে এ অনুদান হস্তান্তর করা হয়।

যুক্তরাজ্যস্থ ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’-এর পক্ষ থেকে প্রদত্ত এ অনুদান হস্তান্তর করেন ট্রাস্টের স্থানীয় প্রতিনিধি ডা. আব্দুল জলিল, মুকিত মিয়া, আনহার হোসেন, নাঈম খান, এমদাদ হোসেন ইমন। এ সময় ‘আয়না নিউজ ডট নেট’-এর সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওসমানীনগর উপজেলার খন্দকার বাজার এলাকার যুক্তরাজ্য প্রবাসীদের উদ্যোগে গত বছর ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’ গঠন করা হয়। ইতোমধ্যে গত বছর করোনাভাইরাস-জনিত কারণে কর্মহীন, অস্বচ্ছল পরিবারের মধ্যে প্রায় ১০লাখ টাকা নগদ বিতরণ করা হয়েছে। ট্রাস্টের সাথে সংশ্লিষ্ট নেতৃবৃন্দ জানিয়েছেন, খন্দকার বাজার এলাকার সুবিধাবঞ্চিত মানুষের সহায়তার জন্য এ ট্রাস্ট গঠন করা হয়েছে। ট্রাস্টের নেতৃবৃন্দ দেশবাসীর দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!