বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে প্রিয়সী বাংলা ইউটিউব চ্যানেল পরিবারের পক্ষ থেকে কম্বল বিতরণ



বাংলাদেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে প্রিয়সী বাংলা ইউটিউব চ্যানেল ও ফেইসবুক পেইজ পরিবার। শুধু বিনোদন নয় আর্তমানবতায়ও আমরা আছি মানুষের পাশে এই শ্লোগানকে সামনে রেখে।

বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের কালিবাড়ী বাজারে রোববার ( ৩১ জানুয়ারি) বিকেলে “প্রিয়সী বাংলা ইউটিউব চ্যানেল ও ফেইসবুক পেইজের উদ্যোগে” গীতিকার লন্ডন প্রবাসী বিরহী আরশ আহমদের সহযোগিতায় মানসম্মত কম্বল এলাকার দুস্থ ও শীতার্তদের মধ্যে বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোয়ালজুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আনহার মিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবিন মুরব্বি আসকির মিয়া, সমাজসেবক ও সংগঠক রুহেল আহমদ চৌধুরী, ব্যবসায়ী ও সমাজসেবক খলকু মিয়া, সমাজসেবক কাজি নজরুল ইসলাম, সাহেব আলী, মাস্টার আব্দুল কাইয়ুম দুলাল, তরুণ সমাজ সেবক নজরুল ইসলাম, মোহন মিয়া, শাহাবুদ্দিন, বাউল রঞ্জিত সরকার, সাংবাদিক গিলমান আহমদ তালুকদার, ছাত্র নেতা এস আই সুজন, বিশ্বজিৎ বৈদ্য ভিশনসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!