সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশনের উদ্যোগে ফেঞ্চুগঞ্জে দারিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন



ফেঞ্চুগঞ্জের আশীঘর আব্বাস আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের উদ্যোগে আজ ২০০ দারিদ্র মানুষের (শীতার্তদের মধ্যে) কম্বল বিতরন করা হয়।

আশিঘর ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল মছব্বির জগলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লেইছ চৌধুরী, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক আব্দুল আউয়াল কয়েস।

কম্বল বিতরন অনুষ্টানে বক্তব্য রাখেন- গার্ডিয়ান ট্রাভেল এন্ড ট্যুরস এর সত্বাধিকারী রুকনুজ্জামান চৌধুরী, সিএইচসিপি এসোসিয়েশন সিলেট জেলা শাখার সভাপতি মোঃ আকরামুল হক চৌধুরী। উপস্থিত ছিলেন ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য কয়ছর আহমদ, রিয়াজুল ইসলাম খান, কুটি মিয়া, রাসেল আহমদ- প্রমুখ।

শীতার্ত বস্ত্র বিতরন করায় বিশেষ করে জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সভাপতি, আশিঘর ক্রিকেট এসোসিয়েশন এসিএ এবং আশিঘর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আজীবন উপদেষ্টা ফখরুল ইসলাম হেনু মিয়া এবং জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক আলী হোসেন সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!