সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জে আমিনুল ইসলাম মুরাদ মেম্বারের অনন্য সমাজসেবা



বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর বলেছেন, দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে যোগ্য জনপ্রতিনিধি নির্বাচনের বিকল্প নেই। যারা মানুষের জন্য কাজ করেন তাদের নির্বাচিত করা সুনাগরিকের কর্তব্য। তিনি গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য, বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণ সমাজকর্মী আমিনুল ইসলাম মুরাদের ব্যক্তিগত অর্থায়নে স্থানীয় এলাকাবাসীদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে ইউনিয়নের গ্রাম পুলিশদের মধ্যে ৩টি বাইসাইকেল, ৫বান্ডিল ঢেউটিন, ৭০জন সুবিধাবঞ্চিতকে ২০কেজি করে ৩মাসব্যাপী চাল, ৫০জন কৃষককে ২৫কেজি করে সার, ৩০টি পরিবারকে ৩মাসের বিদ্যুৎ বিল, ৫০টি পরিবারকে কম্বল এবং ৩জন ক্ষুদ্র ব্যবসায়ীকে ৫হাজার টাকা করে মুলধন প্রদান করা হয়।

সমাজকর্মী আব্দুস সাত্তার লেবু মিয়ার সভাপতিত্বে এবং নাবিল হায়দার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা তুহিন মনসুর, সমাজকর্মী শেখ আব্দুল কাইয়ুম, খলকু মিয়া, সিরাজ মিয়া, আব্দুল গফফার, নজরুল ইসলাম মশ্রফ, সিরাজ উদ্দিন আক্তার, কাওসার মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক শামীম আহমদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, আবুল হাসান, আব্দুল্লাহ আল মামুন, শাহজাহান আহমদ, আব্দুল বারিক নিরু, তামিম আহমদ, জাকির হোসেন, তৈমুছ আলী, রাহেল আহমদ, কবির আহমদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন হাফিজ ছালেহ আহমদ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!