সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন গহরপুর শাখার নির্বাচন সম্পন্ন



অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (রেজি নং-চট্ট ৭০৭) বালাগঞ্জ গহরপুর শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) উপজেলার মোরারবাজারে সংগঠনের কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল থেকে বিকাল পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে। সর্বশেষ ২০১১ সালে নির্বাচনের পর এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নানা জটিলতায় দীর্ঘদিন পর অনুষ্ঠিত এ নির্বাচনকে ঘিরে সাধারণ শ্রমিক ও এলাকাবাসীর মধ্যে বিপুল উৎসাহ লক্ষ্য করা গেছে। সাধারণ শ্রমিকরা এ নির্বাচনকে তাদের সকলের বিজয় হিসেবে আখ্যায়িত করেছেন। একই ভাষ্য দিয়েছেন নির্বাচনের বিজয়ী নেতৃবৃন্দ।

নির্বাচনে ৪টি পদে ১৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে  সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. আব্দুল জলিল (ছাতা)। তিনি পেয়েছেন ১শ ৫৯ভোট। সভাপতি পদে অন্য প্রতিদ্বন্দ্বীদের মধ্যে মো. ইয়াকুব আলী (সিএনজি) পেয়েছেন ৭৩ভোট এবং মো. শুকুর আহমদ (চেয়ার) পেয়েছেন ৫৪ভোট।
সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. আমির আলী (আনারস)। তিনি পেয়েছেন ১শ ৪০ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে মো. ফয়ছল আহমদ (খেজুরগাছ) পেয়েছেন ১শ ২৭ভোট এবং মো. আতিক মিয়া (চাকা) পেয়েছেন ১৬ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. শাহিন আহমদ (হেলিকপ্টার)। তিনি পেয়েছেন ৮০ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে মো. আক্তার হুসাইন (তালাচাবি) পেয়েছেন ৭১ভোট, মো. রুবেল আহমদ (রিক্সা) ৭০ভোট, মো. দরছ মিয়া (দোয়াতকলম) ৩১ভোট এবং হারুন মিয়া (মোটরসাইকেল) ৩০ভোট।
সদস্য ২টি পদে বিজয়ী হয়েছেন মো. ইকবাল হোসেন (চশমা, ১শ ৩৪ ভোট) এবং মো. আনহার আলী (ফুটবল, ১শ ০৫ভোট)। অপর প্রতিদ্বন্দ্বীদের প্রাপ্ত ভোট চেরাগ আলী (আম) ৭৭ভোট, মো. রুমান আলী (দেয়ালঘড়ি) ৫৩ভোট, মো. খায়রুল আলম (মোরগ) ৫২ভোট এবং মাসুক মিয়া (ঘুড়ি) ২৫ ভোট।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মানিক খান, প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ইকবাল আহমদ। পুলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মো. আলী, কয়ছর আহমদ, রাজা আহমদ।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!