সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জে লোকন কাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠান থেকে মোটরসাইকেল চুরি



বালাগঞ্জে সিলেট জেলা পরিষদ সদস্য লোকন কাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠান চলাকালে একটি হিরো গ্লামার মোটরসাইকেল (সিলেট মেট্রো-হ ১১-৩৮২৮) চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে বালাগঞ্জের খাঁপুর সংলগ্ন মাঠে অনুষ্ঠিত টুর্ণামেন্টের উদ্বোধনী ও প্রীতি ম্যাচ চলাকালে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের বাদেশপুর গ্রামের যুবক শরীফ উদ্দিন গত শুক্রবার বিকাল ৩টার দিকে জেলা পরিষদ সদস্য লোকন কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ও প্রীতি ম্যাচ উপভোগের জন্য মোটরসাইকেলযোগে আসেন। তখন মাঠ সংলগ্ন এলাকা এবং সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কে উৎসুক দর্শক ও যানবাহনের তীব্র জট সৃষ্টি হয়। এরপর খেলার মাঠের পশ্চিমে সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কের পাশে মোটরসাইকেল রেখে তিনি মাঠে চলে যান। খেলা শেষে শরীফ উদ্দিন পার্কিংস্থলে ফিরে এসে দেখেন মোটরসাইকেলটি আর নেই। এরপর বিভিন্নস্থানে খোজাখুঁজির পরও গাড়ির সন্ধান পাওয়া যায়নি।
এ ঘটনায় গত শুক্রবার রাতে বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (৭৫৫) করা হয়েছে। মোটরসাইকেলের মালিক শরীফ উদ্দিন তার গাড়িটি ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে তার মোবাইল নম্বর- ০১৭৭ ৭৪৪৯৮৭৪ যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন।
এ দিকে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান আলাপকালে জানিয়েছেন, গাড়ি উদ্ধারের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!