সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১

বালাগঞ্জে ৭ম তালতলা বশিরপুর প্রিমিয়ার ক্রিকেট লিগের উদ্বোধন



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের ইউনাইটেড ক্রিকেট ক্লাবের উদ্যোগে মুজিববর্ষ ৭ম তালতলা বশিরপুর প্রিমিয়ার ক্রিকেট লিগ (টিবিপিএল) ২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রোববার (২১ফেব্রুয়ারি) বিকালে স্থানীয় তালতলা-বশিরপুর গ্রামের দক্ষিণের মাঠে অনুষ্ঠিত এ লিগের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী হাজী নিজাম উদ্দিন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড ক্রিকেট ক্লাবের সভাপতি ও দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের মেম্বার খন্দকার আব্দুর রকিব। ক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান মোস্তফা ও ধারাভাষ্যকার নাবিল হায়দার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এসএম হেলাল, আমেরিকা প্রবাসী খন্দকার শাহী, ক্লাবের সদস্য খালেদ আহমদ জয়, রাজু আহমদ, দানিয়েল এম অপু, হাবিব খান, রাসেল আহমদ, জাহেদ আহমদ, আব্দুল কাদির, খন্দকার নাহিদ, ইলিয়াস মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। উদ্বোধনী খেলায় লায়নস অব তালতলা ৭২ রানে বড়ভাঙ্গা থাণ্ডার্সকে হারিয়ে লিগের শুভ সূচনা করে। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন বিজয়ী দলের জাহেদ আহমদ।

খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন রাজু আহমদ ও খন্দকার মারজান। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী, ইউনাইটেড ক্রিকেট ক্লাবের আজীবন দাতা সদস্য হাজী মো. নিজাম উদ্দিন ও বালাগঞ্জ প্রতিদিনের প্রধান সম্পাদক ও ইউনাইটেড ক্রিকেট ক্লাবের প্রতিষ্ঠাতা আজীবন দাতা সদস্য মুহাম্মাদ শরীফুজ্জামান এর সার্বিক সহযোগিতায় আয়োজিত এবারের লিগে মোট ৪টি দল অংশগ্রহণ করছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!