সোমবার, ১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বালাগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন



বালাগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়। এবং সকালে প্রভাতফেরি, শোভাযাত্রা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু সিংহ।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নয়ন তালুকদারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন – উপজেলা পরিষদের
চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ভাইস চেয়ারম্যান সামস্ উদ্দিন সামস্, সহকারি কমিশনার ভূমি পলাশ মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক ও বালাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমএ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জুনেদ মিয়া, থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!