বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে এক সপ্তাহে ফুটবল টুর্ণামেন্ট থেকে দুটি মোটরসাইকেল চুরি



বালাগঞ্জে ফুটবল টুর্ণামেন্ট ঘিরে গাড়ী চোর চক্র সক্রিয় হয়ে উঠেছে। পৃথক দুটি টুর্ণামেন্ট চলাকালে এক সপ্তাহের ব্যবধানে দু’টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বালাগঞ্জ থানায় জিডি করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান সত্যতা নিশ্চিত করেছেন। আলাপকালে তিনি জানিয়েছেন, মোটরসাইকেল উদ্ধার এবং জড়িত অপরাধীদের ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) বালাগঞ্জে সিলেট জেলা পরিষদ সদস্য লোকন কাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠান চলাকালে একটি হিরো গ্লামার মোটরসাইকেল (সিলেট মেট্রো-হ ১১-৩৮২৮) চুরি হয়। ওইদিন বিকালে বালাগঞ্জের খাঁপুর সংলগ্ন মাঠে টুর্ণামেন্টের উদ্বোধনী এবং ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সাথে গহরপুর ফুটবল একাদশ’র প্রীতি ম্যাচ চলাকালে এ ঘটনা ঘটে। অনুষ্ঠানে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন প্রমুখ অতিথি ছিলেন। মোটরসাইকেলের মালিক দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের বাদেশপুর গ্রামের যুবক শরীফ উদ্দিন এ ঘটনায় ওইদিন রাতেই বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি নং-৭৫৫) করেছেন।

এ ঘটনার মাত্র এক সপ্তাহের মধ্যে গত ২৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ৩য় শাহজাহান ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলাকালে আরেকটি পালসার মোটরসাইকেল (হবিগঞ্জ ল-১১০৮১৬) চুরির ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়ক ব্যারিস্টার আমান রেজা প্রমুখ অতিথি হিসেবে বক্তৃতা করেন। মোটরসাইকেলের মালিক বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের জামালপুর গ্রামের মো. সেলিম আহমদ জানান, এ ঘটনায় তিনি বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি নং-১০১৬) করেছেন।

এদিকে এক সপ্তাহের ব্যবধানে দুটি মোটরসাইকেল চুরির ঘটনায় ক্রীড়ানুরাগী এবং সচেতন মহলে উদ্বেগ বিরাজ করছে। ভুক্তভোগী এবং বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার এবং অপরাধীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন। আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান পৃথক ক্রীড়া অনুষ্ঠান থেকে দু’টি মোটরসাইকেল চুরি যাওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মোটরসাইকেল উদ্ধার এবং জড়িত অপরাধীদের ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!