শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

৭ম খাইশাপাড়া ক্রিকেট টুর্ণামেণ্টের পুরস্কার বিতরণ



ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ৭ম খাইশাপাড়া ক্রিকেট টুর্ণামেণ্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৯ মার্চ) বিকালে স্থানীয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

খাইশাপাড়া ক্রিকেট ক্লাবের উদ্যোগে আয়োজিত এ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, সিলেট জেলা পরিষদ সদস্য সহল আল রাজি চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য আফরুজুল হক, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সেবুল আহমদ, আওয়ামী লীগ নেতা আবরার মোস্তফা খান, জাতীয় পার্টি নেতা সাইদুল ইসলাম সৈয়দ, গয়াস মিয়া, ওসমানীনগর উপজেলা যুবদলের আহবায়ক ফজল আহমদ জনি, সদস্য মুকিত মিয়া, সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার একান্ত সচিব আবু বকর প্রমুখ।

অনুষ্ঠানে খাইশাপাড়া ক্রিকেট ক্লাবের অধিনায়ক রাহাত আহমদ, অল রাউণ্ডার ফাহিম আহমদ এবং আফসার আহমদ টিটু উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্য গমন উপলক্ষে ক্রেস্ট প্রদান করা হয়। খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ভিলেজ স্টার দয়ামীর এবং রানার্স আপ হয়েছে খাইশা পাড়া ইলিভেন স্টার।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!