বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজে নতুন ‘শহীদ মিনার’-এর ভিত্তিস্থাপন



বালাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজে প্রবাসী আহবাবুর রহমান মিরন এর অর্থায়নে প্রায় ৩লাখ টাকা ব্যয়ে নতুন ‘শহীদ মিনার’-এর ভিত্তিস্থাপন করা হয়েছে। এ উপলক্ষে রোববার (২১ মার্চ) দুপুরে বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজ গভর্নিং বডির সভাপতি ও দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যস্থ দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্য ও নতুন শহীদ মিনার দাতা আহবাবুর রহমান মিরন।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান এর স্বাগত বক্তৃতায় এবং প্রধান অতিথিকে সহকারী প্রধান শিক্ষক জেসমিন বেগমের মানপত্র প্রদান ও প্রভাষক জাকারিয়া টিপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্য , যুক্তরাজ্য প্রবাসী ও শিক্ষানুরাগী আব্দুল ওয়ালী সেজন, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজে গভর্নিং বডির সদস্য মো. এমরান কবির চৌধুরী, আতিকুর রহমান, তাহির আলী, তজমুল আলী, হেলিম উল্লাহ্ , সাবেক সদস্য আব্দুল জলিল বেলাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, প্রতিষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী ও উপজেলা প্রেসক্লাবে অর্থ-সম্পাদক এসএম হেলাল, প্রাক্তন শিক্ষার্থী মুত্তাকিন খান প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন
প্রতিষ্ঠানের শিক্ষার্থী খায়রুল ইসলাম।

সর্বশেষে মোনাজাত পরিচালনা করেন গভর্নিং বডির সভাপতি ও দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অনুষ্ঠানে আ.ফ.ম শামীম।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!