সিলেটে ছাত্রলীগ-হেফাজত সংঘর্ষে আহত ৫, বন্দরবাজারে থমথমে অবস্থা

হরতাল চলাকালে সিলেটে হেফাজত ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সং’ঘর্ষ ও তিন দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ রোববার (২৮ মা’র্চ) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বন্দরবাজারস্থ কামরান চত্বরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাথমিকভাবে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে দুজন ছাত্রলীগ কর্মী।

দুপুর ১২টার দিকে সিলেট জে’লা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জে’লা পরিষদের সামনে থেকে হরতালবিরোধী মিছিল নিয়ে চৌহাট্টা পয়েন্ট ঘুরে কামরান চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় সিলেট সিটি সুপার মার্কেটের সামনে থাকা কয়েকজন হেফাজত নেতাকর্মী সেখান থেকে স্লোগান দিতে থাকলে ছাত্রলীগ ধাওয়া দেয়। তখন হেফাজত নেতাকর্মীরা দৌঁড়ে সিটি সুপার মার্কেটের ভেতরে ঢুকে পড়েন। ছাত্রলীগের ধাওয়ায় সিটি মার্কেটের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া করে কামরান চত্বরের দিকে নিয়ে যান। পরে ছাত্রলীগ আবারও সংঘবদ্ধ হয়ে হেফাজত নেতাকর্মী এবং ব্যবসায়ীদের ধাওয়া করে এবং সংঘর্ষ বাধে। এসময় কয়েকটি ককটেল বি’স্ফোরণের শব্দ শোনা যায়। এতে করে তাৎক্ষণিক এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে সং’ঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে মধুবন ও হাসান মার্কেটের সামনে দাঁড়িয়ে পু’লিশ নিরব দর্শকের ভূমিকা পালন করে। নগরীর বন্দরবাজারে থমথমে অবস্থা বিরাজ করছে।

শেয়ার করুন: