শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

দক্ষিণ সুরমায় কিশোরী ধর্ষণ : গ্রেপ্তার ১



দক্ষিণ সুরমা থেকে ১৫ বছর বয়সী এক কিশোরীকে ঘুরে বেড়ানোর কথা বলে মুখে গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করার অভিযোগে রুবেল মিয়া (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রুবেল নগরের বাগবাড়ি এলাকার মৃত সাইম উদ্দিনের ছেলে।

আজ রোববার (৪ এপ্রিল) বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

জানা যায়য়, গত বৃহস্পতিবার (১ মার্চ) বিকেল ৫ টার দিকে কিশোরী নিজের বাসা থেকে বিমানবন্দর এলাকাস্থ তার নানার বাড়িতে পায়ে হেঁটে যাওয়ার পথে রুবেল মিয়া কিশোরীকে ঘুরে বেড়ানোর কথা বলে সিএনজি অটোরিকশা করে দক্ষিণ সুরমা নিয়ে যায়।

সেখানে টেকনিক্যাল রোডের গোলাম আলীর নামের এক ব্যক্তির কলোনির একটি কক্ষে কিশোরীকে ধর্ষণ করে রুবেল। পরে কিশোরীকে বাড়িতে পৌঁছে দেয়ার মিথ্যা আশ্বাস দিয়ে শুক্রবার (২ এপ্রিল) দিবাগত রাত পর্যন্ত কিশোরীকে ধর্ষণ করা হয়। এসময় কিশোরী চিৎকার শুরু করলে রুবেল তার মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করে।

পরে ভিকটিমের পিতা রুবেলের মোবাইল নাম্বারে ফোন করে তাকে কৌশল বিমানবন্দরের কুরবানটিলা নিয়ে আসা হয়। পরে কিশোরীর পরিবার জাতীয় জরুরী নাম্বারে ফোন করে পুলিশকে অবগত করলে পুলিশ রুবেলকে গ্রেপ্তার করে। পাশাপাশি কিশোরীকেও উদ্ধার করে পুলিশ।

এদিকে ধর্ষণের অভিযোগে কিশোরীর পিতা বাদী হয়ে শনিবার (৩ মার্চ) বিমানবন্দর থানায় রুবেলকে আসামি করে মামলা নং-৬ দায়ের করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!