বালাগঞ্জে দেবরের ছুরিকাঘাতে ভাবী খুন

বালাগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দেবরের ছুরিকাঘাতে শামীমা আক্তার (২২) নামের এক গৃহবধূ খুন হওয়ার খবর পাওয়া গেছে। এবং শিশু সহ আরো দুইজন এঘটনায় আহত হয়েছেন। গৃহবধু হত্যার ঘটনায় পুলিশ রিপন নামে একজনকে আটক করেছে।

বালাগঞ্জ থানা ও এলাকাবাসীর সূত্রে জানাগেছে, ৩১ আগস্ট (শুক্রবার) সন্ধ্যা ৮ টার দিকে পূর্ব গৌরিপুর ইউনিয়নের নতুন সুনামপুর গ্রামে এঘটনা ঘটে। প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। নিহত মহিলার বড় ভাই নাজমুল হোসেন জানান, তার বোন শামীমা পিঠা তৈরি করছিলেন। চাচাতো দেবর মিন্টু ও রুহুল আমিন অতিরিক্ত পিঠা খেতে চেয়েছিল, কিন্তু পর্যাপ্ত না থাকায় তারা ক্ষুুব্ধ হয়ে শামীমার বুকে ও হাটুতে ছুরিকাঘাত করে। এসময় তাদের বাধা দিতে শামীমার ছোট বোন নাইমা (১০) ও ভগ্নিপতি বাবু মিয়া এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

তাৎক্ষণিকভাবে বাড়ির লোকজন আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীমাকে মৃত ঘোষাণা
করেন। আহত অন্য দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম. জালাল উদ্দিন রিপন বলেন পারিবারিক কলহের জের ধরে স্বামীর চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে গৃহবধু শামীমা খুন হয়েছেন। এঘটনায় মিন্টুর ভাই রিপনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন: