ফেঞ্চুগঞ্জে সার ও কৃষিবীজ উপকরণ বিতরণ শুরু

সিলেট -৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, বাংলাদেশেকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে সরকার কৃষকদের সর্বোচ্চ গুরত্ব দিচ্ছে। কৃষকদের জন্য বিনামূল্যে সারও বীজ দিচ্ছে। কৃষি সরঞ্জামাদিতে বিশেষ ছাড় ও নানা ধরনের সহযোগীতা দিয়ে যাচ্ছে। স্বল্প সুদে কৃষি লোন প্রদান করা হচ্ছে। কৃষকদের উন্নয়নে যা করার দরকার বর্তমান সরকার তা করে যাবে। তারই ধারাবাহিকতায় আজকের এই কৃষি বীজ উপকরণ বিতরণ। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতে আবার নৌকায় ভোট দিয়ে বর্তমান সরকারকে নির্বাচিত করার আহব্বান জানান তিনি।

ফেঞ্চুগঞ্জ উপজেলা কৃষি অফিস কর্তৃক আয়োজিত কৃষিবীজ ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা অফিসার (ভারপ্রাপ্ত) সঞ্চিতা কর্মকারের সভাপতিত্বে কৃষি সহকারী অফিসার মুহিবুর রহমানের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত কৃষি অফিসার হাবিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন  আব্দুল মজিদ ললা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লা আল হোসাইন, ঘিলাছড় ইউয়নের চেয়ারম্যান আবুল লেইছ চৌধুরী, মাইজগাও ইউনিয়নের চেয়ারম্যান ছুফিয়ানুল করিম চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা এলজিইডি সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুব্রত কর, আওয়ামী লীগ নেতা খসরুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম আলী প্রমুখ।

শেয়ার করুন: