নড়াইল-২ আসনে নির্বাচন করতে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন মাশরাফি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন একদিনের ক্রিকেটে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মনোনয়নপত্র দাখিলের পর সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৩শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে মাশরাফি অংশ নেবেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী হিসেবে।

রবিবার (১১ নভেম্বর) দুপুর একটায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন মাশরাফি। এ সময় তার সমর্থকরা ব্যানার-ফেস্টুন নিয়ে জড়ো হন জনপ্রিয় রাজনৈতিক দলটির কার্যালয়ে।

মাশরাফি কার্যালয়ে পৌঁছার আগেই তার মনোনয়নপত্র তুলে রেখেছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মাশরাফি কার্যালয়ে পৌঁছালে তার হাতে মনোনয়নপত্র তুলে দেন তিনি।

মনোনয়ন ফরম কেনার আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যান মাশরাফি। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে দোয়া নেন।

শনিবার (১০ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া মাশরাফির নির্বাচনের অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মাশরাফি রবিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন। তবে মাশরাফি কার্যালয়ে উপস্থিত হন একটু বিলম্বেই। ততক্ষণে মাশরাফির সমর্থকরা ভিড় করেন আওয়ামী লীগের কার্যালয়ে। বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন হাতে জড়ো হতে থাকেন তারা।

 

শেয়ার করুন: