ফেঞ্চুগঞ্জের কৃতি সন্তান ডি এম ফয়সল পেলেন সিলেটের সেরা করদাতার সম্মাননা

রাজা সায়মন ও জুলহান চৌধুরী, ফেঞ্চুগঞ্জ থেকে : ফেঞ্চুগঞ্জের কৃতি সন্তান, তরুণ শিল্প উদ্যোক্তা ডি.এম ফয়সল সিলেট জেলা পর্যায়ে সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। ১২ নভেম্বর (সোমবার) দুপুরে নগরীর রিকাবিবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে ২০১৭-১৮ করবর্ষের সিলেট বিভাগের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি রাজস্ব বোর্ডের সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম তাঁকে এ সম্মাননা প্রদান করেন। তিনি গত ২০১৬-১৭ সালে ও সিলেট জেলার সেরা করদাতার সম্মান অর্জন করেছিলেন।

ডি এম ফয়সল ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নের জেটিঘাট এলাকার মৃত তোতা মিয়ার ছেলে। তিনি বর্তমানে সিলেট নগরীর ঝেরঝেরিপাড়াস্থ ফয়সল এন্ড কোম্পানী, আরিয়ান ইন্টারন্যাশনাল, নওশিন ট্রেডিং, নাহিন ইন কর্পোরেশন এর সত্ত্বাধিকারী ও প্রধান নির্বাহী পরিচালক। ডি এম ফয়সল দীর্ঘদিন যাবৎ সততার সাথে ব্যবসা বাণিজ্য পরিচালনার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ডি এম ফয়সল বলেন, রাষ্ট্র আমার কাজের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা প্রদান করায় আজ থেকে আমার দায়বদ্ধতা বহুলাংশে বেড়ে গেল। এজন্য দ্বিগুণ উৎসাহে কাজ করতে হবে। যতদিন বেঁচে থাকবো দেশের কল্যাণে কাজ করে যাবো।

তিনি সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সকলকে সঠিক ভাবে কর পরিশোধ করার আহবান জানান। তিনি সকলের দোয়া প্রার্থী।

 

 

শেয়ার করুন: