খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে এমএ শহীদ পুনরায় নির্বাচিত

এমএ শহীদ বাবলু

ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমএ শহীদ বাবলু পুনরায় নির্বাচিত হয়েছেন। ২৬ নভেম্বর (সোমবার) বিকেলে বিদ্যালয় হলরুমে নব-নির্বাচিত সদস্যদের সভায় সর্বসম্মতিক্রমে তাঁকে পুনরায় সভাপতি নির্বাচিত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্বপন কুমার চক্রবর্তী। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটি এম ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায়, সভাপতি পদে আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সর্বম্মতিক্রমে বিদ্যালয়ের বর্তমান সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও খন্দকার বাজার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক এমএ শহীদ বাবলুকে সভাপতি নির্বাচিত করা হয়।

২০১৯-২০২০ সালের জন্য নির্বাচিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দাতা সদস্য হাজী শাইস্তা মিয়া, অভিভাবক সদস্য আপ্তাব আলী, খিজির মিয়া, মো.
শাইস্তা মিয়া, সামসুর রহমান সমছু, সংরক্ষিত মহিলা সদস্য শিল্পি বেগম চৌধুরী, শিক্ষানুরাগী সদস্য রাজিব আহমদ, শিক্ষক প্রতিনিধি সদস্য মো. আদম
আলী ও হারুনুর রশীদ।

এদিকে এমএ শহীদ বাবলু পুনরায় বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, নশিওরপুর জাগরণী যুব সংঘ (রেজিঃ নং ৫০৩/৯৭)ও সভাপতি মোঃ সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক। বিবৃতিতে তাঁরা আশাবাদ ব্যক্ত করে বলেন, শিক্ষার গুনগতমান, স্বচ্ছতা, জবাবদিহিতাসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন সাধিত হবে।

শেয়ার করুন: