লেবাননে কাজী নজরুল ইসলাম ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

লেবানন থেকে : লেবাননের বৈরুতে নাভার হোমেটম্যান স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল কাজী নজরুল ইসলাম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত লেবানন প্রবাসীদের সবচেয়ে বড় ফুটবলের আসর – কাজী নজরুল ইসলাম ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর ফাইনাল আসর। গত রবিবার বিকেলে খেলাটি উপভোগ করতে শত শত ফুটবল প্রেমীদের উপস্থিতিতে গ্যালারি ভরে যায়। যা প্রবাসীদের এক মিলন মেলায় পরিনত হয়।

আয়োজক কমিটির সভাপতি সাংবাদিক জসিম উদ্দিন সরকারের পরিচালনায় ও আয়োজক কমিটির উপদেষ্টা সৈয়দ আমীর হোসেনের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক, দাওড়া হাজী স্টোরের সত্বাধিকারী হাজী আলাউদ্দীন, বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটির পরিচিত মূখ স্বপন মিয়া, কমিউনিটি নেতা ও সমাজ সেবক আকাশ আহমেদ, আব্দুল্লাহ তালুকদার, সৈয়দ সীমা আমির, মিনু রানী, আব্দুল কাদের, নজরুল ইসলাম, সাংবাদিক মনির হোসেন, আমিনুল ইসলাম আইমান, আনিসুর রহমান স্বপন, মিল্টন মিয়া, পাখি আক্তার, বৃষ্টি রানী, তপন ভৌমিকসহ অনেকে।

দক্ষতার সাথে খেলাটি পরিচালনা করেন আয়োজক কমিটির ক্রীড়া সম্পাদক রেফারী সাইফুল ইসলাম ও সহযোগী বোরহান ইসলাম ও খলিল রহমান।
আরো উপস্থিত ছিলেন, মিন্টু সাহা, জাহাঙ্গীর ইসলাম, উইসুফ আলী, মাসুদ পারভেজ নিলয়, ইসলাম মিয়া, নয়ন মিয়া, আব্দুল খালেক তাহের এবং ত্রিপলী ফাইভ স্টার এর খেলুয়ার বৃন্দ, লাল সবুজ স্পোর্টিং ক্লাবের খেলুয়ার বৃন্দ সহ অনেকে।

ফাইনালে অংশ গ্রহণ করে লাল সবুজ স্পোর্টিং ক্লাব বনাম ত্রিপলী ফাইভ স্টার। এতে ৩-৫ গোলে ত্রিপলী ফাইভ স্টারকে পরিজিত করে ২০১৮ এর চ্যাম্পিয়ান হয় লাল সবুজ স্পোর্টিং ক্লাব।

টুর্ণামেন্টের ফাইনাল খেলায় সার্বিক সহযোগিতা করেছেন আল মারুয়া জেনারেল ট্রেড ও হাজী ষ্টোর দাওরা। লেবানন প্রবাসীরা অত্যন্ত আনন্দ উদ্দীপনার সাথে খেলাটি ছুটির দিনে দারুণভাবে উপভোগ করেন এবং এই টুর্নামেন্ট ভবিষ্যতে ও চালিয়ে যাওয়ার জন্য আহবান জানান।

শেয়ার করুন: